বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ডাকাত আটকের দাবীতে সাংবাদিকদের মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি :  বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক বকুল মাহবুব এর বাড়ীতে ডাকাতির ঘটনায় আসামী আটক না হওয়ায় বেনাপোল’র কর্মরত প্রিন্ট ্র ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা আজ সোমবার দুপুরে বেনাপোল কাষ্টম হাউসের সামনে মানববন্ধন কর্মসুচি ও সাংবাদিক সমাবেশ করেছেন।

মানববন্ধনে স্থানীয় সকল সাংবাদিকরা অংশ গ্রহন করেন। সাংবাদিক নেতারা এসময় বলেন আগামী এক সপ্তাহের মধ্যে ডাকাতদের আটক করে আইনের আওতায় আনতে ব্যর্থ হলে আগামী ১২ মার্চ হতে সাংবাদিকরা কলম বিরতী পালন করবেন। মানববন্ধন শেষে প্রেস ক্লাবে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের সভাপতি মহসিন মিলনের সভাপতিত্বে ব্ক্তব্য রাখেন, বকুল মাহবুব,জামাল হোসেন, সাজেদুর রহমান, রাশেদুর রহমান, কাজিম উদ্দিন, আজিজুল ইসলাম, এনামুল হক, কামাল হোসেন, শিশির কুমার, শেখ নাছির উদ্দিন, ও জহির উদ্দিন রিপন।

উল্লেখ্য ১০/১৫ জনের একদল ডাকাত শনিবার  গভীর রাতে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর সাংবাদিক বকুল মাহবুব এর বাড়ীর দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।  এসময়  বকুল মাহবুব, তার স্ত্রী ও ছেলেকে  অস্ত্রের মুখে জিম্মি করে আলমারী থেকে ২৯ ভরি সোনা ও নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে। গত দু দিনেও পুলিশ ডাকাতির ঘটনায় কোন আসামী আটক করতে পারেনি।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com