সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি

‘ডন-৩’ সিনেমায় কত পারিশ্রমিক পাচ্ছেন কিয়ারা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

বলিউডের আলোচিত নির্মাতা ফারহান আখতারের পরিচালনায় নির্মাণ হচ্ছে ‘ডন-৩’সিনেমা। ‘ডন’ এ ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি।

‘ডন’ সিনেমাটি ২০০৬ সালে পরিচালক ফারহান শাহরুখ খানকে নিয়ে নির্মাণ করেন ‘ডন’। এরপর ২০১১ সালে ‘ডন-২’নির্মাণ করা হয়। দুটি সিনেমাই ব্যাপক ব্যবসা সফল হয়।

‘ডন’সিনেমার তৃতীয় পর্বটিতেও ফারহান শাহরুখ খানকে চেয়েছিলেন। কিন্তু শাহরুখ রাজি হননি। শাহরুখ প্রস্তাব ফিরিয়ে দিয়ে ‘ডন-৩’সিনেমার জন্য রণবীরকে নির্বাচিত করেন ফারহান।

জনপ্রিয় ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র রোমা। ‘ডন’ ও ‘ডন-২’ সিনেমায় রোমার চরিত্রে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসকে। ২০০৬ সালে ফারহানের ‘ডন’ সিনেমায় প্রথম একসঙ্গে কাজ করেন শাহরুখ ও প্রিয়াঙ্কা।

তারপরে ২০১১ সালে ‘ডন-২’ সিনেমায়ও নিজেদের চরিত্রে ফেরেন তারা। সেই সময়েই গুঞ্জন শোনা যায়, পর্দার বাইরে দুই তারকার সম্পর্কের সমীকরণ নিয়ে।

এবার শাহরুখের স্থানে রণবীর। রোমের চরিত্রে চূড়ান্ত করা হয়েছে কিয়ারা আদবাণীকে। তাও নাকি রণবীরের সুপারিশেই। এবার এই চরিত্রের জন্যই নিজের জীবনের এখন পর্যন্ত সর্বোচ্চ পারিশ্রমিক পেতে যাচ্ছেন কিয়ারা।

‘ডন-৩’সিনেমার জন্য সিনেমার প্রযোজকরা কোমর বেঁধে নামছেন। বলিউডে বেশি বাজেটের সিনেমা তৈরি হয়েছে এর আগেও। কিন্তু পুরনো ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্বের জন্য যে বাজেট ধরা হয়েছে, তা নাকি সত্যিই অনেকটাই বেশি।

সাধারণত শুটিং শুরুর আগে সিনেমা তৈরি করতে ঠিক কত টাকা খরচ হবে, তা নিশ্চিতভাবে বলা যায় না। তবে শোনা যাচ্ছে, ‘ডন-৩’ তৈরি করতে প্রায় ২৭৫ কোটি রুপির একটা বাজেট তৈরি করা হয়েছে। এ সিনেমার জন্য কিয়ারা পাচ্ছেন প্রায় ১৩ কোটি রুপি। যদিও এ বিষয়ে অভিনেত্রীর পক্ষ থেকে নিশ্চিত কিছু জানানো হয়নি।

খুব শিগগির ‘ওয়ার-২’ সিনেমায় কিয়ারাকে হৃতিক রোশন ও জুনিয়র এনটিআরের সঙ্গে দেখা যাবে। সেখানেও এমন পারিশ্রমিক পাচ্ছেন না, যা ‘ডন-৩’-এর জন্য দেওয়া হচ্ছে তাকে। ২০১৬ সালে ক্যারিয়ারের শুরু কিয়ারার। ১০ বছর পার করার আগেই কিয়ারার ক্যারিয়ারে নতুন করে যাত্রা শুরু করেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com