শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ঠাকুরগাঁওয়ে ৭ বছরের করোনা আক্রান্ত শিশুটি নিরুদ্দেশ!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত সাত বছরের এক কন্যা শিশুর খোঁজ মিলছে না।

ওই শিশুর বাড়ি উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের হাটগাঁও গ্রাম দেখানো হলেও ওই গ্রামে গিয়ে তাকে পাওয়া যাচ্ছে না। গত ১২ ঘণ্টায় শিশুটির খোঁজে মরিয়া হয়ে উঠেছে প্রশাসন।

শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার ওসি আবদুল মান্নান।

রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফিরোজ জামান বলেন, গত ১৩ এপ্রিল ওই শিশুটিকে নিয়ে হাসপাতালের বহির্বিভাগে জ্বর, সর্দি উপসর্গ নিয়ে আসেন তার স্বজনরা। পরে তার দেহের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়।

শুক্রবার বিকালে তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। এ রির্পোট পাওয়ার পর শিশুটির খোঁজে ওই গ্রামে গিয়ে তাকে পাওয়া যায়নি ।

ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহ্ফুজার রহমান সরকার বলেন, জেলায় এখন পর্যন্ত পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের কোয়ারেন্টিনে রেখে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। তবে, ধারণা করা হচ্ছে নারায়ণগঞ্জ থেকে এ রোগের উপসর্গ নিয়ে এসেছে তারা এসেছিলেন।

বাংলা৭১নিউজ/ইউআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com