শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় শিউলি বেগম (১৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের স্বামী বকস আলী (২৩)। গতকাল শনিবার রাত সোয়া আটটার দিকে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কের ভেলাজান নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গতকাল রাত আটটার দিকে শিউলি বেগম তার স্বামী বকস আলীর মোটরসাইকেলে করে বাবার বাড়ী কালমেঘ থেকে শ্বশুড়বাড়ী সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষীপুর মালতিচুড়া গ্রামের উদ্দেশে রওনা হন। পথিমধ্যে ভেলাজান নামক স্থানে বালিয়াডাঙ্গীমুখী শ্যামলী পরিবহনের একটি নৈশকোচ তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান শিউলি বেগম এবং গুরুতর আহত হন বকস আলী। পরে স্থানীয়রা শিউলি বেগমের মরদেহ ও তার আহত স্বামীকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

আহত বকস আলীর অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

এ দুর্ঘটনার সত্যতা স্বীকার করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এছাড়াও ঘাতক নৈশকোচটি আটকের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com