সোমবার, ০১ জুলাই ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেট্রোরেলের টিকিটের দাম বাড়ল তুরস্কে রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৫ বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের ব্যাপারে সুর পাল্টালেন স্টারমার ইউরোতে হেভিওয়েটদের লড়াই, কোয়ার্টারেই মুখোমুখি স্পেন-জার্মানি সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ডিজেল-কেরোসিনের দাম লিটারে কমলো ১ টাকা উপকূলের আরও কাছে হারিকেন বেরিল, আঘাত হানবে যেসব দেশে চালু হলো আদানির বিদ্যুৎকেন্দ্রের একটি ইউনিট জাতীয় ক্রাশ হয়ে যা বললেন তৃপ্তি ইউজিসির প্রফেসর হলেন অধ্যাপক লুৎফুল হাসান ও জেবা ইসলাম খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি কোটা বাতিলের প্রজ্ঞাপন পুনর্বহালের দাবিতে ফের ঢাবিতে বিক্ষোভ নড়াইলে বজ্রপাতে প্রাণ গেলো ৩ জনের অনলাইনে জঙ্গি তৎপরতা পুলিশের বড় চ্যালেঞ্জ : ডিএমপি কমিশনার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে: প্রধানমন্ত্রী সুরমা-কুশিয়ারা ফের বিপৎসীমার ওপরে, পানি বাড়ছে সিলেটের সব নদীতে প্রথম ধাপে কট্টর ডানপন্থিদের কাছে হারতে যাচ্ছে ম্যাক্রোঁর দল হলি আর্টিজানে হামলার ভয়াবহ সেই দিন আজ আমরা সাংবাদিকদের অনুরোধ জানিয়েছি, অর্ডার করিনি : এসবি প্রধান বাংলাদেশের অভ্যুদয় ইতিহাস ও সাফল্যের অবিচ্ছেদ্য অংশ ঢাবি

ঠাকুরগাঁওয়ে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু, নিখোঁজ ১

ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদীতে ডুবে মাসুম (১২) ও জাহিদ (৭) নামে দুই শিশু নিহত হয়েছে।

এ ঘটনায় শাওন (৮) নামে এক শিশু নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা করছে ফায়ার সার্ভিসের একটি দল।

মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেল ৪টার দিকে সদর উপজেলার নারগুন ইউনিয়নে কহরপাড়া ঘাটে এ ঘটনা ঘটে।

নিহত জাহিদ হাসান কহরপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে ও মাসুম একই গ্রামের মুনছুর আলীর ছেলে। তবে নিখোঁজ শাওনের বাবার নাম জানা যায়নি।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর সরোয়ার হোসেন এসব তথ্য জানান।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, পাঁচ থেকে সাতজন শিশু বিকেলে নদীতে গোসল করতে নামে। এসময় ডুবে যায় মাসুম, জাহিদ ও শাওন। বাকিরা তীরে উঠে চিৎকার শুরু করে। স্থানীয়দের সহযোগিতায় মাসুম ও জাহিদকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com