শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ট্রেনের নিচে পড়ে মা-ছেলের আত্মহত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮
  • ৩২২ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ,ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁও উপজেলা সদরের সালটিয়া ইউনিয়নের ঢাকা-ময়মনসিংহ রেল পথের মধ্যে ধামাইল ঢালী বাড়ি নামকস্থানে আন্তঃ নগর যমুনা ট্রেনের নিচে পড়ে মা ও ছেলে আত্মহত্যা করেছে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘেটে । এরা হলেন ধামাইল ঢালীর বাড়ি  গ্রামের রাজিব ঢালীর  স্ত্রী মোছাঃ সাদিয়া আখতার লিজা (২৬) ও তার ছেলে ইয়াসিন (২) ।

পারিবারিক কারণে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে । সাদিয়া আখতার লিজার বাবা উথুরী গ্রামের মোঃ শাহজাহান মৃধা জানান, তার মেয়ের মানসিক সমস্যা রয়েছে।

গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁড়ির এ এস আই মোঃ আবুল হাসেম জানান, লাশের ময়না তদন্তের জন্য প্রক্রিয়া চলছে ।

এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হবে। এ রির্পোট লেখা পর্যন্ত ডোম আসেনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com