বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ট্রিবিউন কর্মকর্তা নাজিমের মৃত্যুর মামলায় ড্রাইভার ও হেলপার রিমান্ডে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মে, ২০১৮
  • ১৫৩ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে বাসের ধাক্কায় ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের কর্মকর্তা মো. নাজিম উদ্দিনের মৃত্যুর মামলায় দুই আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম প্রনব কুমার হুই এ রিমান্ডের এ আদেশ দেন। এদিন আসামিপক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- শ্রাবণ সুপার বাসের ড্রাইভার মো. ওহিদুল ও মনজিল এক্সপ্রেস বাসের হেলপার মো. কামাল।

এর আগে চলতি মাসের ২০ মে মামলার তদন্তকারী কর্মকর্তা যাত্রবাড়ী থানার এসআই ইকবাল হোসেন আসামিদের সাত দিনের রিমান্ড আবেদন করেন। ওই দিন রিমান্ড শুনানি না করে আদালত শুনানির জন্য এদিন ধার্য করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, আসামিরা প্রায়ই বেপরোয়া ও দ্রুত গতিতে গাড়ি চালিয়ে থাকে। ঘটনার দিনেও বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে ওই ঘটনা ঘটিয়েছে। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে এবং পলাতক আসামির নাম-ঠিকানা সংগ্রহসহ ঘটনার মুল রহস্য উদঘাটনের লক্ষে আসামিদের রিমান্ড প্রয়োজন।

আদালত সূত্র জানায়, চলতি মাসের ১৭ মে সকালে শ্যামপুর থেকে মোটরসাইকেলে কর্মস্থলে যাওয়ার পথে নাজিম উদ্দিন দুর্ঘটনার শিকার হন। মেয়র হানিফ ফ্লাইওভারে উঠতেই মঞ্জিল ও শ্রাবণ পরিবহনের দুটি বাস বেপরোয়াভাবে একে অপরকে অভারটেক করার প্রতিযোগিতা শুরু করে।

এক পর্যায়ে শ্রাবণ পরিবহনের বাসটি নাজিম উদ্দিনের মোটরসাইকেলটিকে পেছন  থেকে ধাক্কা দেয়। এতে তিনি মোটারসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এরপর ওই সময় বাসটি তার বুকের ওপর দিয়ে চলে যায়। পরবর্তীতে হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার রাতেই নাজিম উদ্দিনের ভায়রা আবদুল আলিম বাদী হয়ে যাত্রাবাড়ি থানায় মামলাটি দায়ের করেন। ১৮ মে আসামিদের গ্রেফতার করে পুলিশ। ওইদিনই আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com