সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব

ট্রাম্প হচ্ছেন ‘ভেজা নুডলস’: শোয়ার্জনেগার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ জুলাই, ২০১৮
  • ৭৮ বার পড়া হয়েছে
শোয়ার্জনেগার

বাংলা৭১নিউজ ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে বৈঠকের পর প্রেসিডেন্ট ট্রাম্পের তীব্র সমালোচনা করেছেন মার্কিন চলচ্চিত্র তারকা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আরনল্ড শোয়ার্জনেগার।

তিনি টুইটারে পোস্ট করা এক ভিডিও বার্তায় ক্ষোভ প্রকাশ করে বলেছেন, “ডোনাল্ড ট্রাম্প, প্রেসিডেন্ট পুতিনের সঙ্গে আপনার সংবাদ সম্মেলনে দেখেছি এবং তা ছিল লজ্জাজনক। আমি বলতে চাইছি যে, আপনি ভেজা নুডলসের মতো সেখানে দাঁড়িয়েছিলেন, একজন ভক্ত বালকের মতো। আপনি যখন তাঁর কাছে অটোগ্রাফ চাইছিলেন অথবা একটা সেলফি তোলার কথা বলছিলেন কিংবা অন্য কিছু তখন আমি নিজেই নিজের কাছে প্রশ্ন করছিলাম।”

শোয়ার্জনেগার বলেন, মি. ট্রাম্প মার্কিন গোয়েন্দাদেরকে বিক্রি করে দিয়েছেন। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়া কোনো হস্তক্ষেপ করে নি বলে ট্রাম্প যে মন্তব্য করেছেন তার পরিপ্রেক্ষিতে শোয়ার্জনেগার একথা বলেন।

রুশ প্রেসিডেন্ট পুতিনের সঙ্গে হেলসিংকিতে বৈঠকের সময় প্রেসিডেন্ট ট্রাম্প ওই মন্তব্য করায় মার্কিন রাজনৈতিক নেতাদের পাশাপাশি দেশটির গণমাধ্যম ট্রাম্পের সমালোচনায় মুখর হয়েছে। তার চরম প্রতিদ্বন্দ্বী সিএনএন চ্যানেল থেকে শুরু করে প্রিয় চ্যানেল ফক্স নিউজ -সবাই সমালোচনা করছে। এ বিষয়ে সবার একই বক্তব্য- নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপের কথা অস্বীকার করে মার্কিন গোয়েন্দা বিভাগকে ছোট করা হয়েছে। সূত্র: পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com