শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ট্রাম্প টাওয়ারে আগুন, নিহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৮ এপ্রিল, ২০১৮
  • ৭০ বার পড়া হয়েছে
ট্রাম্প টাওয়ারের আগুন নেভানোর জন্য উপস্থিত হয় ফায়ার সার্ভিস

বাংলা৭১নিউজ ডেস্ক: আমেরিকার নিউ ইয়র্ক শহরে অবস্থিত ট্রাম্প টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে এক ব্যক্তি মারা গেছে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হচ্ছেন বিশাল এ ভবনের মালিক।

নিউ ইয়র্কের ম্যানহাটান এলাকায় অবস্থিত এ ভবনে শনিবার স্থানীয় সময় সকাল সাড়ে পাঁচটার দিকে ট্রাম্প টাওয়ারের ৫০তম তলায় অগ্নিকাণ্ড শুরু হয়। খবর পেয়ে নিউ ইয়র্কের ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় এবং আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ফায়ার সার্ভিসের তিনজন কর্মী আহত হয়েছে তবে তাদের অবস্থা অতটা মারাত্মক নয়।

আগুন নেভানোর জন্য নিউ ইয়র্ক ফায়ার সার্ভিসের তৎপরতা

এদিকে, আগুন নিয়ন্ত্রণে আসার আগেই প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আগুন নিভে যাওয়ার ঘোষণা দেন এবং ফায়ার সার্ভিসকে ধন্যবাদ জানান। কিন্তু ফায়ার সার্ভিস জানায়, আগুন এখনো নিয়ন্ত্রনে আসে নি।

ট্রাম্প টাওয়ারে এই প্রথম আগুন লাগার ঘটেনি। গত জানুয়ারি মাসে এ ভবনের ছাদে রাখা কুলিং টাওয়ারে এক অগ্নিকাণ্ডে দুই ব্যক্তি আহত হয়। সূত্র : পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com