শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেছে সিএনএন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: সাংবাদিকের সঙ্গে অসাংবিধানিক আচরণের অভিযোগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার পাঁচ সহযোগীর বিরুদ্ধে মামলা করেছে দেশটির অন্যতম প্রধান সংবাদমাধ্যম সিএনএন।

মঙ্গলবার স্থানীয় সময় সকালে ওয়াশিংটন ডিসিতে অবস্থিত ইউএস ডিসট্রিক্ট কোর্টে মামলাটি দায়ের করা হয়। জিম অ্যাকস্টা এবং সিএনএন উভয়েই এই মামলার বাদী।

ট্রাম্পসহ ৬ আসামির নাম-পরিচয়সহ মামলায় উল্লেখ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে অ্যাকস্টাকে হোয়াইট হাউজ থেকে বহিষ্কারের সুস্পষ্ট অভিযোগ আনা হয়েছে।

গত বুধবার যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনের বিষয়ে সংবাদ সম্মেলনের সময় অভিবাসীসহ বিভিন্ন ইস্যুতে সাংবাদিক জিম অ্যাকস্টার একের পর এক প্রশ্নে বিব্রত হন ট্রাম্প। তখনই তার হোয়াইট হাউজ প্রেস পাস ছিনিয়ে নেয়া হয়।

এর পরেই ওই সাংবাদিককে হোয়াইট হাউজে নিষিদ্ধ ঘোষণার পাশাপাশি বাতিল করা হয় প্রেস পাসটি। ওই ঘটনার জেরেই মঙ্গলবার মামলাটি দায়ের করে সিএনএন।

সংবাদমাধ্যমটির অভিযোগ, নিষেধাজ্ঞার মধ্য দিয়ে মার্কিন প্রেসিডেন্ট অ্যাকস্টা এবং সিএনএনের সংবিধানের প্রথম ও পঞ্চম সংশোধনীতে বর্ণিত অধিকার লঙ্ঘন করেছেন।

বাংলা৭১নিউজ/এমকে

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com