রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০

ট্রাম্পকে বোমা মারতে চান পপস্টার ম্যাডোনা!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৩ জানুয়ারী, ২০১৭
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক :পপস্টার ম্যাডোনা হোয়াইট হাউসে বোমা মারতে চেয়েছিলেন! কারণ একটাই, ডোনাল্ড ট্রাম্পের জয়। অনেক শিল্পী, লেখকের মতোই ট্রাম্পের জয়ে খুশি হতে পারেননি পপ স্টার ম্যাডোনা। গত রবিবার মহিলাদের প্রতিবাদ মিছিলে যোগ জানিয়ে দিলেন, ট্রাম্পকে প্রেসিডেন্ট হিসেবে দেশের কোন মহিলাই দেখতে চান না। যেদিন ট্রাম্প নির্বাচনে জিতেছিলেন, সেদিনই তার মনে ইচ্ছা হয়েছিল ট্রাম্পকে খতম করার। ভেবেছিলেন, যেদিন ট্রাম্প হোয়াইট হাউসে ঢুকবেন, সেদিনই বোমা মেরে উড়িয়ে দেবেন। তীব্র ক্ষোভ ধরা পড়েছিল তার গলায়।

রবিবারের মিছিলে প্রাথমিক ভাবে আসার কথা ছিল না ম্যাডনোরা। মিছিল শুরু হয়ে যাওয়ার পরেই হঠাৎ হাজির হন তিনি। সাংবাদিকদের স্পষ্ট ভাষাতেই জানিয়ে দেন নতুন প্রেসিডেন্টের সক্রিয় বিরোধিতায় সব সময় সামনের সারিতে থাকতে চান তিনি। আর থাকবেন নাই বা কেন!‌ নির্বাচনের সময় থেকেই মহিলাদের নানা ভাবে অপমান করেছিলেন ট্রাম্প। ক্ষমতায় আসার পরেই সাংবাদিকদের অমানুষ বলে গাল দিয়েছেন। এটা তার স্বভাব। তাই প্রতিবাদের ঝড়ও যে আগামী তিন বছরে উত্তাল করবে আমেরিকা, সেটা শপথের রাতেই পানির মতো পরিষ্কার হয়ে গিয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com