রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে চালক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮
  • ৪৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি :  নেত্রকোনা জেলার কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের রায়পুর নামক স্থানে  সোমবার গভীর রাতে ট্রাক মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত ও অপর আরোহী গুরুতর আহত হয়েছেন।

নিহত ব্যক্তির নাম হুমায়ুন কবির। তিনি কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের তেতুলিয়া গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে। অপরদিকে গুরুতর আহত একই উপজেলার তাম্বুলিপাড়া গ্রামের জাহাঙ্গীর হোসেনকে মুমুর্ষ অবস্থায় ময়মনসিয়ংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, হুমায়ুন কবির ও জাহাঙ্গীর হোসেন মাস্কা গ্রামের ল্যাংটা ফকির মাজারের বার্ষিক ওরস থেকে সোমবার রাত দুইটার দিকে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের রায়পুর নামক স্থানে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক হুমায়ুন কবির মারা যান এবং পিছনের আরোহী জাহাঙ্গীর হোসেন গুরুতর আহত হন।

কেন্দুয়া থানার ওসি (তদন্ত) স্বপন চন্দ্র সরকার সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও অপরজন আহত হওয়ার কথা স্বীকার করে বলেন, নিহত হুমায়ুন কবীরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com