শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস দুই বিভাগে ৮০ কিলোমিটার বেগে বজ্রবৃষ্টির আভাস আফগানিস্তানে বন্দুকধারীদের গুলি, স্প্যানিশ পর্যটকসহ নিহত ৪ সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা

ট্রাকের নিচে হেলমেটসহ পিষ্ট মোটরসাইকেল চালক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২০ মে, ২০১৯
  • ৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর আসাদগেট এলাকায় আড়ং শোরুমের সামনের সড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে এক মোটরসাইকেল আরোহীর। নিহতের নাম শহীদুল ইসলাম সাগর। রোববার (১৯ মে) রাত ১২ টার পর এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ওই মোটরসাইকেল আরোহীর মাথায় হেলমেট ছিল। ট্রাকের চাকা তার মাথার ওপর দিয়ে গেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ট্রাকটি পেছন থেকে ধাক্কা দিয়েছে না কি মুখোমুখি সংঘর্ষ হয়েছে এটি এখনও নিশ্চিত নয়। এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করে থানায় রাখা হয়েছে।

ঘটনাস্থল থেকে শহীদুলের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে এনেছেন মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তারেক জামান।

তিনি বলেন, নিহতের স্ত্রী তার পরিচয় নিশ্চিত করেছেন। কল্যাণপুরে স্ত্রীকে নিয়ে থাকতেন শহীদুল। তাদের কোনো সন্তান নেই। গ্রামের বাড়ি বগুড়ার শেরপুরে। শহীদুল একটি রাইড শেয়ারিং প্রতিষ্ঠানের অধীনে মোটরসাইকেল চালাতেন বলে আমরা নিশ্চিত হয়েছি। দুর্ঘটনার সময় মোটরসাইকেলে সে একাই ছিল।

সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। সকালে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলে জানান এসআই তারেক।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com