রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা

ট্রাকের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

নাটোরের বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন নিহত ফাহিমা আক্তারের (৫) মা ও বাবা।

শনিবার (১২ মার্চ) সকালে বনপাড়া-নাটোর মহাসড়কের উপজেলার বনপাড়া পৌর শহরের কালিকাপুর ফজলিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত শিশুটির বাবা নাটোর সদর উপজেলার হয়বতপুর এলাকার ফারুক হোসেন ও মা দিলারা বেগমকে গুরুতর আহত অবস্থায় নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক কেরামত আলী জানান, ফারুক হোসেন তার স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে শ্বশুরবাড়ি এলাকা থেকে হয়বতপুর নিজ বাড়িতে ফিরছিলেন। পথে বনপাড়া ফজলিতলা এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মায়ের কোলে থাকা শিশু ফাহিমা ছিটকে সড়কে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ সময় শিশুটির মা ও বাবা গুরুতর আহত হন। পরে খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা তাদেরকে উদ্ধার করে দ্রুত নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ আরও জানায়, ঘাতক ট্রাকটির খোঁজে জোর তৎপরতা চালাচ্ছে পুলিশ। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com