মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ট্রাকের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল বিআরটিসির বাস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: পাবনায় দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় বিআরটিসির বাস দুমড়েমুচড়ে গেছে। এতে কমপক্ষে বাসের ১৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে পাবনা-রাজশাহী মহাসড়কের মালিগাছা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহত যাত্রীরা জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে পাবনার উদ্দেশ্যে ছেড়ে আসা ওই বিআরটিসি বাসটি (ঢাকা মেট্রো-ব ১১-৬৭৯০) পাবনা শহর থেকে ৫ কিলোমিটার দূরে মালিগাছায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক বাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছে ধাক্কা খেলে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় বাসের ১৫ যাত্রীকে গুরুতর আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, আহতদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহত তিনজনের পরিচয় জানা গেছে। এরা হলেন- আটঘরিয়া উপজেলার উত্তর জালালের ঢাল গ্রামের মৃত মজিদ মোল্লার ছেলে ও বাসের হেলপার মো. মজনু মোল্লা (৪০), কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ভাটপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে আনোয়ার (৫৩) এবং রাজশাহীর পূর্ব দুর্গাপুরের আবু হেনার ছেলে তুষার ইমরান (২৬)। অন্যরা সজ্ঞাহীন থাকায় তাদের পরিচয় জানা সম্ভব হয়নি।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com