বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে

ট্রাকের ধাক্কায় ছিটকে সড়কে, ২ বাইক আরোহী নিহত

দিনাজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

দিনাজপুর সদর উপজেলায় সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

রোববার ভোর সাড়ে ৫টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে  কাউগাঁও মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— দিনাজপুর সদর উপজেলার তাজপুর গ্রামের তৈয়ব আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫) ও দিনাজপুর শহরের বড়বন্দর এলাকার জোতিষ চন্দ্রের ছেলে নবমুসলিম কৃষ্ণ চন্দ্র ওরফে আনারুল ইসলাম (৪২)।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, ভোরে মোটরসাইকেল নিয়ে দুজনে দিনাজপুর শহর থেকে ফুলবাড়ীর দিকে যাচ্ছিলেন।

ভোর সাড়ে ৫টায় তারা দিনাজপুর শহরের কাউগাঁও মোড় এলাকার রাজাপুকুর নামক স্থানে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে সড়কে দাঁড়িয়ে থাকার একটি বিকল ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে দুজনই ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

নিহতদের লাশ বর্তমানে পুলিশ হেফাজতেই আছে। আইনানুগ প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com