রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

ট্রাকের চাপায় মোটরসাইকেল মেকানিক্স নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১১ আগস্ট, ২০১৮
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলা শহরের আনন্দ বাজার মোড়ে শনিবার দুপুর ১২টার দিকে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে আতাউর রহমান ওরফে জসিম (২৪) নামে এক মোটর সাইকেল মেকানিক্স নিহত হয়েছে।

নিহত জসিম আটপাড়া উপজেলার তেলিগাতি ইউনিয়নের টেঙ্গা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। সে জেলা শহরের বনোয়াপাড়া এলাকার মাহিদ্র মোটর সাইকেল গ্যারেজের মেকানিক্স হিসেবে কাজ করে আসছিল।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে,  দুপুর ১২টার দিকে জসিম জেলা শহরের হোসেনপুরস্থ আন্তঃজেলা বাসটার্মিনাল এলাকা থেকে মোটর সাইকেলে করে বনোয়াপাড়ার  দিকে ফেরার পথে আনন্দ বাজার মোড় এলাকায় পৌঁছলে  বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী বালু বোঝাই ট্রাক তাঁকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয় লোকজন ট্রাকটিকে আটক করতে সক্ষম হলেও এর চালক দৌঁড়ে পালিয়ে যায়।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান সড়ক দুর্ঘটনায় মোটর মেকানিক্স নিহতের কথা স্বীকার করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাকটিকে জব্দ করা হয়েছে। চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com