মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ট্রাকের চাকা ফেটে অটোরিকশায় ধাক্কা নিহত ৩

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

কুমিল্লার দেবীদ্বারে একটি ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুই যাত্রীর মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বুধবার সকাল ১১টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে দেবীদ্বারের সংচাইল এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. কামাল উদ্দিন।

নিহতরা হলেন- অটোরিকশাচালক ব্রাহ্মণপাড়া উপজেলার রানীগাছ গ্রামের ফরিদুর রহমানের ছেলে আকরাম হোসেন (২০), যাত্রী একই গ্রামের মোর্শেদ আলমের ছেলে মো. জিলানী (৩৫) ও একই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে নাজমুল হাসান (২৬)।

হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. কামাল উদ্দিন বলেন, কুমিল্লাগামী ট্রাকের সামনের একটি চাকা ফেটে গেলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশায় ধাক্কা দেয়। এতে অটোরিকশাচালক আকরাম হোসেন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত দুজনকে প্রথমে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে।

তিনি বলেন, ট্রাক ও অটোরিকশা উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মরহেদ নিহতদের পরিবারের কাছে আইনি প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com