মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল মা-মেয়ের

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

মাদারীপুরের রাজৈরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা ও মেয়ে নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৮টার সময় ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার বৈলগ্রাম নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মা রওশন আরা বেগম (৪৫) ও মেয়ে আল্লাদী আক্তার (২০) ফরিদপুরের ভাংগা উপজেলার ছলিমদিয়া গ্রামের নুরু মাতুব্বরের স্ত্রী ও মেয়ে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল সাড়ে ৮টার সময় ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার বৈলগ্রাম নামক স্থানে রাজৈরগামী একটি যাত্রীবাহী অটো ভ্যানগাড়ী উল্টে পড়ে যায়। এ সময় পিছন থেকে আসা একটি পেঁয়াজ ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ভ্যানগাড়ী থেকে পড়ে যাওয়া যাত্রী মা রওশন আরা বেগম ও মেয়ে আল্লাদী আক্তার নিহত হন। 

মস্তফাপুর হাইওয়ে পুলিশের এসআই জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com