রবিবার, ১২ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

ট্রলির চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো চাচাতো ভাই-বোনের

যশোর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

যশোরে মাটিবাহি ট্রলির চাকায় পিষ্ট হয়ে চাচাতো ভাই-বোন নিহত হয়েছে।

রোববার (১৭ জুলাই) সকালে সদর উপজেলার রুপদিয়ার জিরাট গ্ৰামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, ট্রলিচালক কামাল হোসেনের মেয়ে জাহিয়া খাতুন (৪) ও জামাল হোসেনের ছেলে আবু হুরায়রা (২)।

নিহত শিশু জাহিয়া খাতুনের বাবা কামাল হোসেন জানান, প্রতিদিনের মত বাড়ি থেকে ট্রলি নিয়ে মাটি টানার উদ্দেশ্যে বের হচ্ছিলেন। তিনি খেয়াল করেননি পেছনে কেউ আছে কি না, যখন গাড়ি পেছনের দিকে নিতে যান তখন চাকায় বাঁধা অনুভব করেন। বারবার পেছনের দিকে গাড়ি নিতে যাচ্ছিলেন। তখন না গেলে গাড়ি থেকে নেমে দেখি আমার মেয়ে জাহিয়া আর আমার ভাইয়ের ছেলে পিষ্ট হয়ে চাকার সঙ্গে লেগে আছে।

তিনি আরও বলেন, ট্রলি যখন চালু করা হয় তখন গাড়ির একটা ব্যাপক আওয়াজ হয়; সেই আওয়াজের মধ্যে তাদের চিৎকার শুনতে পায়নি।

এদিকে একই পরিবারে দুই শিশুর মর্মান্তিক মৃত্যুতে পরিবারের চলছে শোকের মাতম।

বিষয়টি নিশ্চিত করে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, স্থানীয় পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্বজনদের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com