রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট

টেস্ট দল ঘোষণা, ফিরলেন মাহমুদউল্লাহ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: দক্ষিণ আফ্রিকা সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দলে ফিরেছেন মাহমুদউল্লাহ, শুভাশিস রায় ও রুবেল হোসেন। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা সবশেষ দল থেকে বাদ পড়েছেন নাসির হোসেন। টেস্ট থেকে ছয় মাসের ছুটি চাওয়া সাকিব আল হাসানকে দেওয়া হয়েছে বিশ্রাম।

আজ মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ১৫ সদস্যের দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন।

গত মার্চে শ্রীলঙ্কা সফরে গলে প্রথম টেস্টে খেলার পর দ্বিতীয় টেস্টে বাদ পড়েছিলেন মাহমুদউল্লাহ। খেলতে পারেনি ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে। সাকিবের অনুপস্থিতিতে একজন অলরাউন্ডারের ঘাটতি পূরণের জন্য তাকে দলে ফেরানো হয়েছে।

মাহমুদউল্লাহর ফেরার বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেছেন, ‘যেহেতু সাকিব নেই, সেক্ষেত্রে মাহমুদউল্লাহর মতো একজন অলরাউন্ডার দলের জন্য জরুরী। তাছাড়া বিদেশের মাটিতে মাহমুদউল্লাহর পারফরম্যান্স ভালো। এসব বিষয় বিবেচনা করেই তাকে দলে রাখা হয়েছে।’

আগামী ২৮ সেপ্টেম্বর পচেফ্স্ট্রুমে শুরু হবে প্রথম টেস্ট। টেস্টের আগে ২১ সেপ্টেম্বর থেকে বোনোনিতে দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

বাংলাদেশ দল:
মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, শুভাশিস রায়, মুমিনুল হক।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com