সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু ১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছেন বিদেশি নাগরিকরা বস্তায় চালের দাম ও জাত লেখা বাধ্যতামূলক করা হয়েছে : খাদ্যমন্ত্রী দেশে নিবন্ধিত সিমের সংখ্যা ৩৩ কোটি ২৭ লাখ ৫৬ হাজার ঘাম ঝরিয়ে নিজেকে ফিট করছেন শাবনূর মারা গেছেন ‘জল্লাদ’ শাহজাহান যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি দক্ষিণ কোরিয়ায় ব্যাটারি প্ল্যান্টে ভয়াবহ আগুন, নিহত অন্তত ২০

টেস্ট চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের পাশে ১ পয়েন্ট

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৬৫ বার পড়া হয়েছে

১০৭ রানের লিড সামনে রেখে দ্বিতীয় সেশনে খেলতে নেমে তামিমের ঝলকে ২ উইকেটে ১০০ রান তোলে বাংলাদেশ। কিন্ত চা বিরতির পর বৃষ্টির কারণে আর খেলা গড়ায়নি মাঠে। শেষ পর্যন্ত ড্র হয় বাংলাদেশ-শ্রীরঙ্কা সিরিজের প্রথম টেস্ট।

প্রথম দিনে নাজমুল হোসেন শান্তর ১৬৩ ও মুমিনুলের ১২৭ রানে প্রথম ইনিংসে বাংলাদেশ ৭ উইকেটে ৫৪১ রান করে। জবাবে খেলতে নেমে করুণারত্নে ডাবল সেঞ্চুরি ও সিলভার সেঞ্চুরিতে ৮ উইকেটে ৬৪৮ রান করে ইনিংস ঘোষণা করে শ্রীলঙ্কা। বাংলাদেশের সামনে লিড দাঁড়ায় ১০৭। এই লিডকে সামনে রেখে খেলতে নেমে ২ উইকেটে ১০০ রান করে বাংলাদেশ। এর মধ্যে তামিমের রানই ৭৪। মাত্র ৯৮ বলে ১০ চার ও ৩ ছয়ে এই রান করেন তামিম। তার সঙ্গে মুমিনুল অপরাজিত ২৩ রানে।

শ্রীলঙ্কার দেওয়া লিড থেকে আর মাত্র ৭ দূরে বাংলাদেশ। দ্বিতীয় সেশনে ৩৩ ওভারে বাংলাদেশ তুলেছে ২ উইকেটে ১০০ রান। ক্রিজে আছেন তামিম ইকবাল ৭৪ ও মুমিনুল হক ২৩ রানে। শুরুতেই ১ ও ০ রানে ফেরেন সাইফ-শান্ত। দ্বিতীয় সেশন শেষে চা বিরতির মাঝেই আসে বৃষ্টি। আপাতত মাঠ ঢেকে দেওয়া হয়েছে কাভার দিয়ে। বন্ধ রয়েছে খেলা।

বৃষ্টির কারণে পরে আর খেলা মাঠে না গড়ানোয় সিরিজের প্রথম ম্যাচ ড্র ঘোষণা করা হয়। এর ফলে টেস্ট চ্যাম্পিয়নশীপে প্রথমবারের মতো ১ পয়েন্ট পেলো বাংলাদেশ।

স্কোর: বাংলাদেশ ১০০/২ (তামিম ৭৪*, মুমিনুল ২৩*); বাংলাদেশ: প্রথম ইনিংস ৫৪১/৭ ডিক্লে, শ্রীলঙ্কা: প্রথম ইনিংস ৬৪৮/ডিক্লে

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com