মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু গয়েশ্বর-রিজভীসহ বিএনপির ১০২ নেতাকর্মীকে অব্যাহতি চাঁপাইনবাবগঞ্জে বন্যা আতঙ্ক, ৬ হাজার পরিবার পানিবন্দি নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু আটক অপহরণের ৭০ বছর পর পরিবার ফিরে পেলেন তিনি যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক ১ নভেম্বর থেকে পলিথিন ব্যাগ নিষিদ্ধ জেনারেল আজিজের দুই ভাইয়ের চার এনআইডি বাতিল

টেকনাফে ২ কেজি ক্রিস্টাল মেথ জব্দ

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফে ২ কেজি ১২৮ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করেছে বিজিবি। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। 

শনিবার (৬ এপ্রিল) দিবাগত রাতে টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভের  মহেশখালিয়া পাড়া ঘাট এলাকা থেকে থেকে মাদকগুলো জব্দ করা হয় বলে জানিয়েছেন টেকনাফ ব্যাটালিয়নের (২ বিজিবি) অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল মো. মহিউদ্দীন আহমেদ।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি, মিয়ানমার থেকে মাদকের একটি চালান সাগরপথে বাংলাদেশে আসতে পারে। ওই সংবাদে বিজিবি সদস্যরা শনিবার রাত সাড়ে ১১টার দিকে মেরিন ড্রাইভ সড়কে সন্দেহভাজন এক ব্যক্তিকে চ্যালেঞ্জ করলে তিনি একটি পোটলা ফেলে পালিয়ে যান। পরে  পোটলার ভেতর থেকে ২ কেজি ১২৮ গ্রাম ক্রিস্টালমেথ (আইস) উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান বিজিবির এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com