বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

টুইটারে খালেদার প্রথম টুইট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিভিন্ন দেশের জনপ্রিয় ও শীর্ষ নেতাদের সঙ্গে তাল মেলাতে এবার টুইটারে অ্যাকাউন্ট খুলেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে বৃহস্পতিবার সকালে টুইটও করেছেন তিনি। সেখানে তিনি লিখেছেন, ‘প্রতিষ্ঠা দিবসের আহ্বান- আসুন আমরা স্বৈরশাসনকে পরাজিত করি, ঐক্যবদ্ধ হই এবং গণতান্ত্রিক সমাজ গড়ি।’

খালেদা জিয়ার টুইটার অ্যাকাউন্ট হচ্ছে- (twitter.com/BegumZiaBD)|

দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ মিলনায়তনে বিএনপি আয়োজিত আলোচনা সভায় তার নিজের অ্যাকাউন্টটি উন্মুক্ত করেন তিনি নিজেই।

এ সময় বিএনপির নতুন ওয়েবসাইট পোর্টাল, ফেসবুক পেজ, ইউটিউবে দলীয় চ্যানেল উদ্বোধন করেন খালেদা জিয়া। এগুলো বাস্তবায়ন করেছে বিএনপির কমিনিউকেশন সেল।

এসব ওয়েবসাইটের ঠিকানা হচ্ছে বিএনপির অফিসিয়াল ওয়েবসাইট পোর্টাল (www.bnpbangladesh.com), ফেসবুক (bnp.communication), টুইটার (bnpbangladesh) ও ব্লগ (www.bangladeshivoices.blogspot.com)|

বিএনপির এজেন্ডা এবং কর্মসূচি দলীয় নেতা-কর্মী সমর্থক, শুভাকাঙ্খী ও বিশ্ব দরবারে পৌঁছে দিতে এসব উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানায় দলটির কমিউনিকেশন সেল। এসব ওয়েবসাইটে বিএনপি সংশ্লিষ্ট সব প্রতিবেদন ছবি ও ভিডিও আকারে প্রকাশ করা হবে। বাংলার সঙ্গে সঙ্গে এসব ইংরেজি ভার্সনেও হুবহু থাকবে।

দলের কমিউনিকেশন সেলের এই উদ্যোগের প্রশংসা করে খালেদা জিয়া বলেন, খুব সুন্দর কাজ করেছেন। এজন্য বিএনপির নেতা-কর্মীদের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। এর মাধ্যমে দেশে-বিদেশে বিএনপির নেতা-কর্মী ও শুভাকাঙ্খী ও বিদেশিরা, যারা বিএনপির সম্পর্কে জানতে চায় তারা জানতে পারবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com