বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

টুইঙ্কেলের সেকেন্ড ইনিংস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নি্উজ, ডেস্ক : ১৫ বছর পরে সিনেমায় ফিরতে চলেছেন রাজেশ খান্না তনয়া টুইঙ্কেল। তবে এবার সামনে নয়, ক্যামেরার পিছনে।

২০০১ সালে এক ক্রাইম-কমেডিতে অভিনয় করে গুডবাই জানিয়ে ছিলেন সিনেমাকে। তারপর থেকে টুইঙ্কেল খান্না ব্যস্ত ছিলেন প্রথমত, অক্ষয়কুমারের গৃহিণী, দ্বিতীয়ত, ইন্টিরিয়র ডিজাইনার, তৃতীয়ত নিজের ফিল্ম প্রোডাকশন সংস্থার কাজে।
যে সংস্থা সহপ্রযোজক হিসেবে তৈরি করেছে ‘তিস মার খান’, ‘থ্যাঙ্ক ইউ’, ‘পাতিয়ালা হাউস’ এবং ‘হলিডে: আ সোলজার ইজ নেভার অফ ডিউটি’-এর মতো ছবি। এছাড়াও ২০১৪ সাল থেকে তিনি নিয়মিত দৈনন্দিন জীবনের নানা মুহূর্ত নিয়ে কলাম লিখছেন। ‘মিসেস ফানিবোনস’ নামে একটি গ্রন্থও লিখেছেন তিনি। আর লিখেছেন তার প্রথম ফিকশনাল উপন্যাস ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মী প্রসাদ’, যেটি গত মাসে প্রকাশিত হয়েছে।

পরিচালক আর বালকির পরের ছবির ভাবনা টুইঙ্কেলের মাথা থেকেই বেরিয়েছে। সেই ছবিতে অভিনয় করছেন তার স্বামী অক্ষয় কুমার, সোনম কাপুর এবং রাধিকা। আর রয়েছেন বিশেষ ভূমিকায় অমিতাভ বচ্চন। টুইঙ্কেল শুধু ভাবনাই দিচ্ছেন না, তার প্রোডাকশন হাউস ‘মিসেস ফানিবোনস মুভিজ’ এই ছবির প্রযোজকও।

জানা গেছে, টুইঙ্কেলের ভাবনা থেকে চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন পরিচালক নিজে। তবে টুইঙ্কেলের স্বামী অক্ষয় কুমার এ বিষয়ে একটি মন্তব্য করেছেন যা প্রণিধানযোগ্য। অক্ষয় বলেছেন, ‘আমার স্ত্রী প্রোডিউসার, আর আমি বেতনভুক্ত অভিনেতা। পরিস্থিতি মন্দ নয়।’

বাংলা৭১নি্উজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com