বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ চার সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবার দেশের সব বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা

টিসিবির ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে যুবক নিহত

রাঙামাটি প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

রাঙ্গামাটির রাজস্থলীতে সরকারি টিসিবির পণ্য পরিবহনকারী ট্রাক ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে হ্লাথোয়াচিং মারমা (৩৫) নামে একজন নিহত হয়েছেন। তিনি ওই মাহিন্দ্রার চালক। এ সময় মাহিন্দ্রার তিন যাত্রীও আহত হয়েছেন।

শনিবার (১৯ মার্চ) দুপুর ২টার দিকে রাজস্থলীর ২নং গাইন্দ্যা পাড়া সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে সরকারি খাদ্য সরবরাহ বহনকারী ট্রাক পণ্য নিয়ে রাজস্থলীর উদ্দেশ্যে যাচ্ছিল। পথে যাত্রীবাহী মাহিন্দ্রার সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রা দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে মাহিন্দ্রার চালক হ্লাথোয়াচিং মারমা মারা যান।

এ সময় আরও তিনজন আহত হন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়া হয় এবং আরেকজনকে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজস্থলী ও চন্দ্রঘোনা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু ছালেহ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com