শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

‘টিভি শো’র আড়ালে রমরমা দেহব্যবসা!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬
  • ১০৫ বার পড়া হয়েছে
প্রতীকী ছবি

বাংলা৭১নি্উজ, ডেস্ক : হায়দরাবাদে টিভি শোর আড়ালে চলছে রমরমা দেহব্যবসা। এই অভিযোগে এক নারী টিভি উপস্থাপিকাকে পুরুষ সঙ্গীসহ আটক করে পুলিশ।

ওই উপস্থাপিকা ব্যাপক জনপ্রিয় হওয়ায় পুলিশ তার নাম প্রকাশ করেনি। পুলিশ তাকে ছেড়ে দিলেও তার সঙ্গীদের বিরুদ্ধে দেহব্যবসার মামলা করেছে।

জানা গেছে, পুলিশের কাছে বেশ আগেই ওই নারীর বিরুদ্ধে দেহব্যবসার অভিযোগ ছিল। অভিযোগ অনুযায়ী পুলিশ তার ওপর নজর রাখতে শুরু করে।

পরে হায়দরাবাদের লাগোয়া শহরতলির এক গেস্ট হাউজ থেকে সেই একাধিক পুরুষ সঙ্গীর সঙ্গে ওই নারী উপস্থাপিকাকে আটক করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, উপস্থাপিকা খুব সুন্দরী। এতে ফেসবুকে তার ফলোয়ার সংখ্যা অনেক। এই টিভি শোর মাধ্যমেই তার শিকারদের রূপের ডালিতে মাত করতেন ওই নারী। এর পরে মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন পুরুষের সঙ্গে তার যোগাযোগ হত। ঘনিষ্ঠ সম্পর্কের অভিলাষী পুরুষদের সঙ্গে বিভিন্ন হোটেল এবং গেস্ট হাউসে মোলাকাত করতেন ওই নারী উপস্থাপিকা। পরে হায়দরাবাদে পুলিশের হাতে ধরা পড়ে যান তিনি।

তবে অনেক কাকুতি-মিনতি করার কারণে তাকে ছেড়ে দিয়েছে পুলিশ। দ্রুত টাকা কামাতে গিয়ে দেহব্যবসায় নেমেছিলেন বলে স্বীকার করেছেন ওই নারী।

বাংলা৭১নি্উজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com