সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
এবার আত্মসমর্পণ করলেন সাংবাদিক শফিক রেহমান মুশফিকের বিদায়ের পর মুমিনুলের ফিফটি ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত কন্যাশিশুদের চোখে দেখতে হবে আগামীর নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন আজকের কন্যাশিশুর মধ্যেই সুপ্তভাবে বিরাজ করছে আগামী দিনের আদর্শ মা ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর ডিবি হেফাজতে দ্রুত সংস্কার ও নির্বাচনের প্রতিশ্রুতি ড. ইউনূসের দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব

টানা চার ম্যাচ হারের পর কোহলিদের পেয়ে জয়ের দেখা কেকেআরের

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

রিঙ্কু সিংয়ের সেই অতিমানবীয় ছক্কাবৃষ্টির পর আর কোনো ম্যাচ জিততে পারেনি কলকাতা নাইট রাইডার্স। টানা চারটি ম্যাচ হারতে হয়েছে শাহরুখ খানের দলকে। অবশেষে বুধবার রাতে বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বিরাট কোহলিদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে পেয়ে জয়ের দেখা পেলো কেকেআর।

বেঙ্গালুরুকে ২১ রানে হারিয়ে পয়েন্ট টেবিলে সপ্তম স্থানে উঠে আসলো কলকাতার দলটি। প্রথমে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ২০০ রান সংগ্রহ করে কেকেআর। জবাব দিতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৭৯ রনে থেমে যেতে হয় বেঙ্গালুরুকে। এই পরাজয়ের কারণে ৮ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

নিজেদের মাঠে কেকেআরের অধিনায়ক নিতিশ রানার সঙ্গে টস করতে নেমে জয় পান বেঙ্গালুরু অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি। টস জিতে কলকাতাকে ব্যাট করতে পাঠান তিনি। এই প্রথম কলকাতার টপ অর্ডার তথা ওপেনাররা রান পেলো।

দুই ওপেনার জেসন রয় এবং নারায়ন জগদিশান দুর্দান্ত ব্যাটিং করেন। ৯.২ ওভারে ৮৩ রানের উদ্বোধনী জুটি গড়ে তোলেন তারা দু’জন। ২৯ বলে ২৭ রান করে আউট হন নারায়ন। ২৯ বলে ৫৬ রানের ঝড় তোলেন জেসন রয়। ৪টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার মারেন তিনি।

ভেঙ্কটেশ আয়ার ২৬ বলে করেন ৩১ রান। ২১ বলে ৪৮ রান করেন অধিনায়ক নিতিশ রানা। রিঙ্কু সিং ১০ বলে করেন ১৮ রান। ৩ বলে ১২ রান করেন ডেভিড ওয়াইজ। ৫ উইকেট হারিয়ে ২০০ রান সংগ্রহ করে কেকেআর। বেঙ্গালুরুর হয়ে ২টি করে উইকেট নেন ওয়ানিদু হাসারাঙ্গা এবং বিজয়কুমার বশাক। ১ উইকেট নেন মোহাম্মদ সিরাজ।

জবাব দিতে নেমে বিরাট কোহলির ব্যাটে জয়ের স্বপ্ন দেখেছিলো বেঙ্গালুরু। ৩৭ বলে ৫৪ রানের ঝোড়ো ইনিংস খেলেন তিনি। কিন্তু তার এই ইনিংস কোনো কাজে আসেনি। ফ্যাফ ডু প্লেসি ৭ বলে ১৭ রানে আউট হন। শাহবাজ আহমেদ ২, গ্লেন ম্যাক্সওয়েল ৫ রান করেন। ১৮ বলে ৩৪ রান করেন মহিপাল লমরোর। ১৮ বলে ২২ রান করেন দিনেশ কার্তিক। শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৭৯ রান তুলতে সক্ষম হয় বেঙ্গালুরু।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com