শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

টাঙ্গাইল-৪ শূন্য আসনের উপ-নির্বাচন মঙ্গলবার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ জানুয়ারী, ২০১৭
  • ১৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত আবদুল লতিফ সিদ্দিকীর টাঙ্গাইল-৪ শূন্য আসনের উপ-নির্বাচন আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিত হবে। এই ভোট চলবে সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত।

আজ বিকেলে নির্বাচন কমিশন সচিবালয়ের পরিচালক (জনসংযোগ) এস এম আসাদুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

আসাদুজ্জামান জানান, আইনি জটিলতা কাটিয়ে ওঠায় এ নির্বাচনের ওপর আর কোনো বাধা নেই। নির্বাচন উপলক্ষে ইসির পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

তিনি জানান, নির্বাচনে পুলিশ, আনসার, ব্যাটালিয়ন আনসারের ২২ জন করে সদস্য ভোটকেন্দ্রে দায়িত্ব পালন করবেন। এছাড়াও নির্বাচনী এলাকায় ভোটের পর দিন পর্যন্ত বিভিন্ন বাহিনীর মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স নিয়োজিত থাকবে।

নির্বাচনে মোট ৩ লাখ ৭ হাজার ৭৭০ জন ভোটার রয়েছে। ভোটকেন্দ্রের সংখ্যা ১০৭টি এবং ৬৬১টি ভোটকক্ষ রয়েছে। এছাড়া ১০৭ জন প্রিজাইডিং অফিসার ও ৬৬১ জন সহকারী প্রিজাইডিং অফিসার নিয়োগ করা হয়েছে।

এর আগে সাবেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী লতিফ সিদ্দিকী দলের প্রাথমিক পদ হারালে তিনি সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন। ফলে আসনটি শূন্য হলে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com