সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত

টাঙ্গাইলে ৪ ট্রাকের সংঘর্ষে ঝরে গেল এক প্রাণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২ জানুয়ারী, ২০১৭
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতিতে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে অপর তিনটি ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৫ জন।

আজ সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছাবুর রহমান।

তিনি বলেন, বঙ্গবন্ধু সেতুর টোলপ্লাজা থেকে ২শ’ গজ দূরে একটি ট্রাক মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল। অতিরিক্ত কুয়াশার কারণে দেখতে না পেয়ে পেছন থেকে অপর একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ওই ট্রাককে ধাক্কা দেয়। এর পরপর আরও দু’টি ট্রাক একইভাবে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় সাময়িক যান চলাচল বিঘ্নিত হলেও ট্রাকগুলো সরিয়ে নেওয়ায় মহাসড়ক স্বাভাবিক হয়েছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com