শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

টাঙ্গাইলে লালমনি এক্সপ্রেস লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০১৭
  • ৩৪৮ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, টাঙ্গাইল: বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে লালমনি এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। ফলে রাজধানী ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

গত রাত ৩টার দিকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ের ইব্রাহিমাবাদ রেলস্টশনের কাছে পাথাইলকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আছাবুর রহমান ও বঙ্গবন্ধু সেতু পূর্ব ইব্রাহিমাবাদ রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার আব্দুল মান্নান জানান, রাত ৩টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি বঙ্গবন্ধু সেতু পূর্ব পাথাইলকান্দি এলাকায় পৌঁছালে ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়। এই ঘটনার পর রাত থেকে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনার জন্য টাঙ্গাইলের ঘারিন্দা ও বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে সিরাজগঞ্জ এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস, সুদরবন এক্সপ্রেস, ঈশ্বরদী, লোকালসহ কয়েকটি ট্রেন আটকা পড়েছে। তবে দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি।

আজ সকাল সোয়া ৮টা পর্যন্ত ঢাকা থেকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে না পৌঁছায় লাইনচ্যুত ট্রেনটি উদ্ধার কার্যক্রম শুরু হয়নি।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com