সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে

টাঙ্গাইলে ভোটকেন্দ্রে সংঘর্ষ, নিহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় সাগরদিঘি ইউনিয়নের একটি কেন্দ্রে ব্যালট পেটার ছিনতাইয়ে বাধা দেয়ায় দুপক্ষের সংঘর্ষ হয়েছে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের ছোড়া গুলিতে মালেক মিয়া (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ভোর রাত ৪টার দিকে ওই ইউনিয়নের সোনামুড়ি গুপ্তের বৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

নিহত মালেক গুপ্ত বৃন্দাবন এলাকার নেছার আলীর ছেলে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, সাগরদিঘি ইউনিয়নের সোনামুড়ি গুপ্ত বৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোর রাত ৪টার দিকে একদল সন্ত্রাসী জোরপূর্বক ব্যালট পেপার ছিনিয়ে ভোট দিতে যায়।  এ সময় ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সালাহ উদ্দিনের নিদের্শে পুলিশ তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে মালেক মিয়া নামে এক যুবক নিহত হয়।

টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম জানান, এ ঘটনার কারণে ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

এ ব্যপারে সাগরদিঘী ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী হেকমত শিকদার জানান, পুলিশের ছোড়া গুলিতে মালেক মিয়া মারা যায়। সন্ত্রাসীরা ব্যালট পেপার ছিনতাই চেষ্টা চালাচ্ছিল। নিহত ব্যক্তি সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী বুলবুলি বেগমের দেবর বলে জানা গেছে।

উল্লেখ্য, টাঙ্গাইলের তিন উপজেলায় আটটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ভোটগ্রহণ চলছে। ঘাটাইল উপজেলায় ৬টি ইউনিয়ন, টাঙ্গাইল সদরে একটি ও কালিহাতীতে একটি ইউনিয়ন ও এলেঙ্গা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com