মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

টাঙ্গাইলে পিকআপ উল্টে প্রাণ গেল দুই ব্যবসায়ীর

টাঙ্গাইলর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহী বাসকে ওভারটেক করার সময় আমবোঝাই পিকআপ উল্টে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার (২ আগস্ট) সকাল পৌনে ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জামুর্কী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদী জেলার আরিফুল ইসলাম (২৩) ও অর্থ বর্মণ (১৫)।

পুলিশ জানায়, রাজশাহী থেকে ছেড়ে আসা আমবোঝাই একটি পিকআপ সকালে মহাসড়কের জামুর্কী ব্রিজের কাছে অপর একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়।

এতে ঘটনাস্থলেই অর্থ বর্মণ মারা যায়। এ ঘটনায় পিকআপে থাকা আরিফুল ইসলাম নামের অপর ব্যবসায়ী গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মহাসড়কের গোড়াই হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম জানান, নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com