মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

টাকা না পেয়ে মাকে কুপিয়ে হত্যা করল ছেলে

ফেনী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে
ফেনীর সোনাগাজীতে গাঁজা কেনার জন্য দু’শ টাকা না পেয়ে আমেনা খাতুন (৫০) নামে এক মাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে নুর করিম রাসেল (২৮)। উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের পূর্ব বড়ধলী গ্রামের মাইনকা মিয়াজী বাড়িতে রোববার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে।
পুলিশ, এলাকাবাসী ও নিহতের স্বজনারা জানায়, মৃত সাহাব উদ্দিনের স্ত্রী আমেনা খাতুন সন্তান নুর করিম রাসেলকে নিয়ে পিতার বাড়িতেই বসবাস করতেন। বিগত কয়েক বছর থেকে মাদকাসক্ত হয়ে অনেকটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে রাসেল।রোববার দুপুরে গাঁজা কেনার জন্য মায়ের কাছে দু’শ টাকা দাবি করেন রাসেল। দাবিকৃত টাকা না পেয়ে ধারালো বটি দিয়ে মা আমেনাকে এলোপাথাড়ি কুপিয়ে, গলা কেটে হত্যা করে রাসেল। প্রতিবেশীরা বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল থেকে রাসেলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল হাদী বাদী হয়ে ভাগ্নে রাসেলকে একমাত্র আসামী করে মামলা দায়ের করেছেন।

উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের পূর্ব বড়ধলী গ্রামের মাইনকা মিয়াজী বাড়িতে রোববার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। দুপুর একটার দিকে স্থানীয়রা ওই মাদকাসক্তকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com