শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর

টাকা না দেওয়ায় ছেলের ছুরিকাঘাতে বাবা খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৩৮ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় টাকা না দেওয়ায় ছেলের ছুরিকাঘাতে খুন হয়েছেন মগল মিয়া (৫৫) নামের এক প্রবাসী।

রোববার (২৩ অক্টোবর) ভোরে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটেছে। নিহত মগল মিয়া ওই এলাকার মৃত নবী হোসেনের ছেলে। ঘটনার পরই বাড়ি ছেড়ে পালিয়েছেন ঘাতক ছেলে মনির হোসেন (৩১) ও তার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, মগল মিয়া দীর্ঘদিন ধরে সৌদি আরব ছিলেন। এক মাস আগে তিনি দেশে ফিরেন। তার দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে মনির সবার বড়। মনির ছিলেন অনেকটা ভবঘুরে প্রকৃতির। তার বিরুদ্ধে রয়েছে মাদক সেবন ও একাধিক বিয়ের অভিযোগও। তিনি বিভিন্ন দোকানে ও মানুষের কাছে দেনা করতেন। কাজ না করে বাবার কাছ থেকে নিয়মিত টাকা চেয়ে নিতেন। শনিবার মনির ঢাকায় যান আবার রাতে ফিরে আসেন।

রোববার ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বাড়িতে ফেরেন মগল মিয়া। কিছুক্ষণ পর বাবার কাছে টাকা চান মনির। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানালে মনির উচ্চস্বরে চেঁচামেচি শুরু করেন। এক পর্যায়ে বাবার বুকে ছুরিকাঘাত করেন তিনি। গুরুতর আহত অবস্থায় স্বজনরা মগল মিয়াকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন বলেন, ঘাতক ছেলে মনির ও তার স্ত্রী ঘটনার পর পালিয়ে যান। তাদের আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com