সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু ১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছেন বিদেশি নাগরিকরা বস্তায় চালের দাম ও জাত লেখা বাধ্যতামূলক করা হয়েছে : খাদ্যমন্ত্রী দেশে নিবন্ধিত সিমের সংখ্যা ৩৩ কোটি ২৭ লাখ ৫৬ হাজার ঘাম ঝরিয়ে নিজেকে ফিট করছেন শাবনূর মারা গেছেন ‘জল্লাদ’ শাহজাহান যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি দক্ষিণ কোরিয়ায় ব্যাটারি প্ল্যান্টে ভয়াবহ আগুন, নিহত অন্তত ২০

টস জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা, শরিফুলের অভিষেক

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৪১ বার পড়া হয়েছে

পাল্লেকেলেতে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হচ্ছে আজ থেকে। এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা। প্রথম টেস্টও হয়েছিল একই মাঠে। ম্যাচটা ড্র’তে নিষ্পত্তি হয়েছিল।

দ্বিতীয় ও শেষ টেস্টের একাদশে বাংলাদেশ দলে এসেছে এক পরিবর্তন। পেসার এবাদত হোসেনের জায়গায় অবিষেক হচ্ছে তরুণ পেসার শরিফুল ইসলামের। এই ম্যাচেও বাংলাদেশ নামছে ৩ পেসার ও ২ স্পিনার নিয়ে।

এদিকে শ্রীলঙ্কার একাদশে এসেছে দুটি পরিবর্তন। ওয়াহিন্দু হাসারাঙ্গার পরিবর্তে অভিষেক হচ্ছে স্পিনার প্রবীণ জয় বিক্রমের। এছাড়া চোটে পড়া লাহিরু কুমারার পরিবর্তে একাদশে জায়গা হয়েছে রামেশ মেন্ডিসের।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী, শরিফুল ইসলাম।

শ্রীলঙ্কা একাদশ : দিমুথ করুনারত্নে, লাহিরু থিরিমান্নে, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনাঞ্জয়া ডি সিলভা, পাথুম নিসানকা, নিরোশান ডিকভেলা, প্রবীণ জয় বিক্রম, সুরাঙ্গা লাকমল, রামিশ মেন্ডিস, বিশ্ব ফার্নান্দো।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com