শনিবার, ২৫ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামে বাস-সিএনজি সংঘর্ষ, ২ জনের মৃত্যু ‘শাহাদাত’ নামে নতুন গ্রুপ করে সদস্য সংগ্রহ করছিল আনসার আল ইসলাম নিম্নচাপের প্রভাবে চট্টগ্রামে বৃষ্টি শুরু, সাগর উত্তাল আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রতিমন্ত্রী সিমিন রোববার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না টাঙ্গাইল এবং গাজীপুরের যেসব এলাকায় লেবানন থেকে রকেট হামলায় ইসরায়েলে ক্ষয়ক্ষতি হারুনের নেতৃত্বে এমপি আনারের খুনের তদন্তে ভারত যাবে ডিবি দুদক কর্মকর্তাদের সম্পদের হিসাব প্রকাশের দাবি এইচআরপিবির টাঙ্গাইলে লরির সঙ্গে সংঘর্ষে কাভার্ড ভ্যানের চালক-হেলপার নিহত কুমিল্লার লালমাইতে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন এমপি আনোয়ারুলের মরদেহ ঘিরে ‘মদের’ আসর বসায় হত্যাকারীরা কানে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন অনসূয়া সেনগুপ্ত মধ্যরাতে জারি হতে পারে মহাবিপৎ সংকেত: প্রতিমন্ত্রী বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর পাপুয়া নিউগিনির ভূমিধসে নিহত বেড়ে ৩ শতাধিক যুবসমাজকে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে দূরে থাকতে হবে: প্রধানমন্ত্রী ঢাকা দক্ষিণে ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীকে জেলে পাঠানোর এজেন্ডা নেই যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮

টসে হেরে বোলিংয়ে ভারত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ জুন, ২০১৯
  • ৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: শেষ মুহূর্তে এসে বেশ জমে উঠেছে বিশ্বকাপের এবারের আসর। রাউন্ড রবিন লিগ প্রায় শেষ দিকে পৌঁছলেও এখন পর্যন্ত কেবল অস্ট্রেলিয়াই নিশ্চিত করতে পেরেছে সেমিফাইনালের টিকিট। শেষ চার নিশ্চিত করার দৌড়ে আছে আরও প্রায় পাঁচ দল। এ দলগুলোর মধ্যে থেকে যেকোনো তিন দল কাটবে শেষ চারের টিকিট। বাকিরা ছিটকে যাবে বিশ্বকাপের এবারের আসর থেকে।

আজকের ভারত-ইংল্যান্ড ম্যাচেও নির্ধারণ হবে অনেক কিছু। এই যেমন ভারত জিতে গেলেই দ্বিতীয় দল হিসেবে তারা উঠে যাবে সেমিফাইনালে। তাতে অবশ্য কপাল পুড়বে ইংল্যান্ডের। টুর্নামেন্ট থেকে একেবারে ছিটকে না পড়লেও তাদের শেষ চারের স্বপ্ন খাবে বড় ধাক্কা। অনেকটা ডু অর ডাই ম্যাচ খেলতে নামছে তারা।

এদিকে এজবাস্টনে বারুদে ঠাসা ম্যাচ; এই ম্যাচে টসে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। ব্যাটিং উইকেটে বড় লক্ষ্য গড়ে ভারতকে ভড়কে দিতেই ইংলিশদের এ সিদ্ধান্ত।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com