বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

টরন্টো দক্ষিণ এশিয়া চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের ছয়টি ছবি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৪ মে, ২০১৬
  • ১৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: দক্ষিণ এশিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০১৬ তে এবারে তৃতীয়বারের মত প্রদর্শিত হতে যাচ্ছে বেশ ক’টি বাংলা ছবি।

আগামী ২২ শে এবং ২৩শে মে ২০১৬ এই উৎসবযথাক্রমে টরন্টোস্থ সিনেপ্লেক্স, মর্নিংসাইড এবং উডসাইড স্কোয়ার থিয়েটারে অনুষ্ঠিত হবে।

উৎসবে বাংলাদেশের তিনটি এবং ভারতের চারটি বাংলা পূর্ণদৈর্ঘ্য এবং ৫টি স্বল্পদৈর্ঘ্য ছবিসহ ১৫টি ভাষার মোট ৮০টিচলচ্চিত্র থাকছে।

দক্ষিণ এশিয়া আন্তর্জাতিক উৎসবে বাংলাদেশ থেকে যোগ দিচ্ছেন পরিচালক মোরশেদুল ইসলাম, অরুণ চৌধু্রী, মোহন খান, গাজী রাকায়াত হোসেন, অভিনেত্রী অপর্ণা ঘোষ, অভিনেতা আরেফ সৈয়দ। আর কলকাতা থেকে যোগ দিচ্ছেন অভিনেতা/পরিচালক অরিন্দম শীল এবং অভিনেতা সম্রাট চক্রবর্তী।

সব অতিথিরা ছবি প্রদর্শনের দিন হলে উপস্থিত থাকবেন।

বাংলাদেশের ছবিগুলো হচ্ছে-কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের রচনায় মোরশেদুল ইসলামের পরিচালনায় ‘অনিল বাগচীর একদিন’, গাজী রাকায়াতের ‘মৃত্তিকা মায়া’ এবং প্রসূন রহমান ‘সুতপারঠিকানা’। এছাড়াও পরিচালক ফুয়াদ চৌধুরীর ‘ওয়ার ইন্ড পিস ইন হিলট্যাক্স’, অরুণ চৌধু্রীর ‘বাড়ি’, মোহন খানের ‘এন্ডল্যাস রান’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শিত হবে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com