শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

টঙ্গীতে শিশুকে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২জন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ জুন, ২০১৭
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগরের টঙ্গীর খাঁপাড়ার মোল্লাবাড়ি এলাকায় তমাল (১৪) নামে এক শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মো. আহসান উল্লাহ (৩২) ও তমালের বন্ধু নাজমুল মিয়াকে (১৪) গ্রেফতার করেছে টঙ্গী মডেল থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (১ জুন) সকালে তাদের গ্রেফতার করা হয়েছে। নিহত তমাল শেরপুর সদরের তিরশা গ্রামের সোহরাব আলীর ছেলে।

নিহতের ভাই বাবু মিয়া জানিয়েছেন, স্থানীয় বাদশা মিয়ার বাড়িতে তমাল তার পরিবারসহ ভাড়া থাকতো। টঙ্গীর উত্তর আউচপাড়া এলাকার আহসান উল্লাহর টাইলসের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতো সে। প্রতিদিন রাত ১০টা থেকে ১১টার মধ্যে সে বাসায় ফেরতো।

কিন্তু গতকাল বুধবার (৩১ মে) দিবাগত রাত ১১টার দিকে সে বাসায় না ফেরায় তার ফোনে কল করলেও তা রিসিভ করছিল না কেউ।

পরে রাত সোয়া ১১টার দিকে তমালের বন্ধু নাজমুল ও দোকান মালিক আহসান উল্লাহ খবর দেয় স্থানীয় সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লার নির্মাণাধীণ ভবনের এক কোণে অচেতন অবস্থায় তমাল পড়ে আছে। এ খবর পেয়ে তার স্বজনরা এসে তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে রাতেই তমালের মা হুজুরা বেগম বাদী হয়ে আহসান উল্লাহকে প্রধান আসামি করে অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে লিখিত অভিযোগ দায়ের করেন।

টঙ্গী থানার উপপরিদর্শক (এসআই) মো. ছিদ্দিকুর রহমান জানিয়েছেন, নিহত তমালের লাশ টঙ্গী হাসপাতালের মর্গে রয়েছে। নিহতের মাথায় জখমের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com