সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

টঙ্গীতে অস্ত্রসহ ৮ ছিনতাইকারী আটক

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

গাজীপুর মহানগরীর টঙ্গী থেকে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী চক্রের আট সদস্যকে আটক করেছে র‌্যাব-১। রোববার (২৭ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো. মনির হোসেন (৩২), মো. আল আমিন (২৮), মো. রনি (২৪), মো. সাখাওয়াত (৪৩), মো. রতন শেখ (৩০), মো. মোর্শেদ (২৫), মো. ইসরাফিল মল্লিক (৩৩) ও মো. সাইফুল ইসলাম (২২)।

সোমবার (২৮ আগস্ট) সকালে র‌্যাবের সিনিয়র সহকারী মো. পারভেজ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী বাজারের ফরিদ খান প্লাজা নামক মার্কেটের মেসার্স এম. আর ট্রেডার্স নামক দোকানের সামনে অভিযান চালানো হয়। এসময় একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সদস্যরা দেশীয় অস্ত্রসস্ত্রসহ ছিনতাইয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল। তখন ছিনতাইকাজে ব্যবহৃত ছয়টি চাকু, দুটি খুর, একটি মোবাইল ফোন এবং একটি সীমকার্ডসহ আটজনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, তারা দীর্ঘদিন ধরে গাজীপুর মহানগরীর বিভিন্ন এলাকাসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং দেশীয় অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে গাড়ী, টাকা-পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছিল।

আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com