বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেডিক্যাল কলেজে পড়াশোনার মান বাড়াতে হবে: স্বাস্থ্যমন্ত্রী ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর পুলিশ কর্মকর্তাদের সম্পদের তদন্ত চলছে: আইজিপি পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

ঝড়ে ভেঙে পড়ল ২০০ বছরের পুরনো বটগাছ, কলেজছাত্রের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৯ মে, ২০১৯
  • ৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চুয়াডাঙ্গা)প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর ও দর্শনার ওপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ে ২ শ বছরের পুরাতন বটগাছসহ বেশকয়েকটি বৃক্ষ ভেঙে পড়েছে। এতে ক্ষতিগ্রস্ত হয়েছে বিদ্যুতের তার ও খুঁটি। ঝড়ের কবলে পড়ে মারা গেছে মাহফুজুর রহমান সোহাগ নামের এক কলেজছাত্র। মৃত মাহাফুজুর রহমান সোহাগ দর্শনার শ্যামপুর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে ও দর্শনা সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানায় মঙ্গলবার সন্ধা সাড়ে ৭টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও ঝড় শুরু হয়। প্রবল বেগে বয়ে যাওয়া এই ঝড়ে লোকনাথপুর মাঝপাড়ার ২০০ বছরের পুরনো বটগাছ ভেঙে পড়ে। এতে বিদ্যুতের তার ছিঁড়ে পড়লে বিদ্যুৎ সংযোগ বিছিন্ন হয়ে যায়। এ সময় মেহেরপুর পল্লী বিদ্যুৎ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গাছপালা অপসারণ ও বিদ্যুৎ মেরামতের কাজ শুরু করে।

এদিকে দর্শনা শ্যামপুর গ্রামের মাহাফুজুর রহমান সোহাগ মহল্লার একটি দোকান থেকে মোবাইল ফোনে টাকা লোড করে ঝড়ের কবলে পড়ে দৌড়ে বাড়ি ফেরার পথে শ্যামপুর প্রথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার ওপর পড়ে গিয়ে মারাত্মক আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বাংলা৭১নিউজ/আরএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com