রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ!

ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০১৬
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঝিনাইদহ : ঝিনাইদহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছে।

মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে শহরের নাজির উদ্দিন সড়কে এ ঘটনা ঘটে। নিহত দুজনের পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুটি শাটারগান, দুটি গুলি, পাঁচটি ককটেল, দুটি রামদা, একটি চায়নিজ কুড়াল ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেন্দ্রনাথ সরকার বলেন, মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে শহরের নাজির উদ্দিন সড়কে পুলিশের একটি দল ডিউটিতে ছিল। এ সময় তিনটি মোটরসাইকেলে ছয় যুবক যাচ্ছিল। পুলিশ থামার সংকেত দিলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ও ককটেল ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে দুজন গুলিবিদ্ধ হয়। এ সময় অন্যরা পালিয়ে যায়।তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধের সময় কনস্টেবল বুলবুল, আলমগীর ও নাসিম হোসেন আহত হন।

ওসি আরো বলেন, ঘটনাস্থল থেকে দুটি শাটারগান, দুটি গুলি, পাঁচটি ককটেল, দুটি রামদা, একটি চায়নিজ কুড়াল ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com