শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

ঝিনাইদহের সড়কে প্রাণ গেল চাচা-ভাতিজার

ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় আলমসাধুর দুই যাত্রী নিহত হয়েছেন। বুধবার (৩ জানুয়ারি) সকাল ৬টার দিকে ঝিনাইদহ পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের রাঙ্গিয়ারপুতা গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে আলী হোসেন (৭০) ও রবিউল ইসলামের ছেলে মাহফুজুর রহমান (২০)। নিহতরা সম্পর্কে চাচা-ভাতিজা।

প্রত্যক্ষদর্শী সাদিকুর রহমান ও নিহত মাহফুজুরের বাবা রবিউল ইসলাম বলেন, আজ ভোরে চারজন মিলে দুই আলমসাধুতে চড়ে মাগুরা যাচ্ছিলাম পাটখড়ি আনতে। ঘন কুয়াশার কারণে তেমন কিছুই দেখা যাচ্ছিল না। পথে মধুপুর নামক স্থানে পৌঁছালে পেছনের গাড়িটা দেখতে পাই রাস্তার পাশে পড়ে আছে। তারপর ওদের দুজনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়ার পথেই তারা মারা যায়।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন উদ্দিন জানান, নিহতরা সবাই আলমসাধুতে করে মাগুরায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে তাদের একটি গাড়ি উল্টে সড়কে পড়ে যায়। এ সময় অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দেয়। তাদের সঙ্গে অন্য আলমসাধুতে থাকা লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তারা মারা যান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com