শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

ঝামেলামুক্ত বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করুন: নসরুল হামিদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ জুলাই, ২০১৮
  • ১৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ গ্রাহক পর্যায়ে ঝামেলামুক্ত বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানিয়েছেন।

তিনি আজ রাজধানীতে আয়োজিত বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের দু’দিনব্যাপী জোনাল ম্যানেজার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, গ্রাহকদের ঝামেলামুক্ত বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে আরো সতর্ক হতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, সরকারের মুখ্য উদ্দেশ্য হচ্ছে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করা। গ্রাহকেরা কোন পরিস্থিতিতে যেন হয়রানির শিকার না হয়। আমরা তাদের সঙ্গে হাসিমুখে কথা বলবো। তিনি বলেন, আগামী তিন মাসের মধ্যে বিআরইবি সবধরনের সমস্যার সমাধান করবে এবং সরকার এ ব্যাপারে প্রয়োজনীয় সকল প্রকার সহায়তা দিবে।

তিনি বলেন, আমরা চাহিদার ভিত্তিতে উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের জন্য বিদ্যুতের উৎপাদন, বিতরণ এবং সঞ্চালনের মধ্যে সমন্বয় বৃদ্ধির উদ্যোগ নিয়েছি। সম্মেলনে সকল উপজেলা শতভাগ বিদ্যুতের আওতায় নিয়ে আসা, মাঠ পর্যায়ে কারিগরি সমস্যা, বিদ্যুৎ ঘাটতি এবং ট্রান্সফর্মারের ক্ষতির সম্ভাব্য কারণ ও প্রতিকারের উপায় নিয়ে আলোচনা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিদ্যুৎ সচিব ড.আহমেদ কাইকাস, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার খালেদ মাহমুদ, বিআরইবি’র চেয়ারম্যান মেজর জেনারেল মইন উদ্দিন (অব.) এবং বিদ্যুৎ সেলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন বক্তব্য রাখেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com