শনিবার, ১১ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ নারী নির্যাতন মামলায় ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন বাদী মোহাম্মদপুরে খাল থেকে ‘ডানা কাটা পরী’ উদ্ধার, চলছে প্রদর্শনী সড়ক দুর্ঘটনা রোধে সমন্বিত পদক্ষেপ প্রয়োজন: স্বরাষ্ট্রমন্ত্রী চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ, দুই কনস্টেবল বরখাস্ত বঙ্গবন্ধু রেলসেতুর উদ্বোধন ডিসেম্বরে ইসরায়েল হয়তো গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ইউএস ট্রেড শো-এ ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা ঢাবিতে ১৪তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াডের সমাপ্তি উন্নয়ন পরিকল্পনা হতে হবে পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী: প্রধানমন্ত্রী সকালে রাজধানীতে ৮৭ মিলিমিটার বৃষ্টিপাত খাদ্যের নিশ্চয়তা ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী নড়াইলে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু বাংলাদেশ সিরিজের সূচি প্রকাশ করল ওয়েস্ট ইন্ডিজ সকালের বৃষ্টিতে ঢাকার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা হায়দার আকবর খান রনো মারা গেছেন জাতিসংঘে পূর্ণ সদস্য হওয়ার যোগ্যতার স্বীকৃতি পেলো ফিলিস্তিন নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২ রাশিয়ায় সেতু থেকে নদীতে বাস পড়ে নিহত ৭

ঝড়-বৃষ্টির প্রবণতা থাকতে পারে আরও কয়েকদিন

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

আগামী কয়েকদিন দেশের বিভিন্ন অঞ্চলে ঝড়-বৃষ্টির প্রবণতা অব্যাহত থাকতে পারে। তবে রোববার (২৪ মার্চ) দেশের পাঁচ বিভাগে দু-এক জায়গায় বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

শনিবার সকাল ৬টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগ ছাড়া দেশের বাকি পাঁচ বিভাগে বৃষ্টি হয়েছে। এ সময়ে সবচেয়ে বেশি ৬৩ মিলিমিটার বৃষ্টি হয়েছে কিশোরগঞ্জের নিকলিতে।

শনিবার মধ্যরাতে রাজধানী ঢাকায় তীব্র কালবৈশাখির সঙ্গে শিলাবৃষ্টি হয়েছে। ঢাকায় ২৮ মিলিমিটার বৃষ্টি হয়েছে বলে জানিয়েছে আবহাওয়া বিভাগ। রোববার সকাল থেকে ঢাকার আকাশ কিছুটা মেঘলা।

রোববার সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস তুলে ধরে আবহাওয়াবিদ খো. হাফিজুর রহমান জানান, রংপুর, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

এ সময়ে সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে বলেও জানান তিনি।

রোববার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১৬ ডিগ্রি সেলসিয়াস ছিল নিকলিতে। শনিবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৩৩ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস ছিল টেকনাফ ও মোংলায়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com