সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

‘জয় বাংলা’ স্লোগানে মুখর সোহরাওয়ার্দী উদ্যান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ জুলাই, ২০১৮
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা উপলক্ষে নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করেছেন সকাল থেকেই। রাজধানীসহ সারা দেশ থেকে আসা আওয়ামী লীগ নেতাকর্মীদের পদচারণায় মুখর হয়ে উঠছে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান। ইতোমধ্যেই স্লোগানে স্লোগানে মুখরিত পুরো প্রাঙ্গণ। ফলে নেতাকর্মীদের ঢল এখন পরিণত হয়েছে জনসমুদ্রে।

আজ শনিবার আর কিছুক্ষণের মধ্যেই সোহরাওয়ার্দী উদ্যানে তিনবারের প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়া হবে। এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় উপস্থিত থাকবেন।

দেশের উন্নয়ন ও অর্জনে অনন্য সফলতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ। এ সময় তাদেরকে জয় বাংলা-জয় বঙ্গবন্ধুসহ বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। হাজারো নেতাকর্মীর স্লোগানে সোহরাওয়ার্দী উদ্যানসহ আশেপাশের এলাকা এখন মুখর।

মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সফল উৎক্ষেপণ, বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ, অস্ট্রেলিয়ায় গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড এবং সর্বশেষ ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডিলিট ডিগ্রি অর্জন করায় এ সংবর্ধনার আয়োজন করেছে আওয়ামী লীগ।

এদিকে সংবর্ধনা উপলক্ষে রাজধানীর বিভিন্ন গুরত্বপূর্ণ সড়কে আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা, প্রধানমন্ত্রীর সাফল্যগাথা তুলে ধরে বিলবোর্ড-প্ল্যাকার্ড ও আলোকসজ্জার আয়োজন করা হয়েছে। নগরীর মৎস্য ভবন, শেরাটন মোড়, শাহবাগ ও কাওরানবাজার এলাকাসহ আশেপাশের এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিশ্বনেতৃবৃন্দের বড় আকারের বিভিন্ন ছবি রাস্তার পাশে সাজিয়ে রাখা হয়েছে।

গণসংবর্ধনা অনুষ্ঠান সফল করতে আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এ অনুষ্ঠানে ৩ লক্ষাধিক লোকের সমাগম হবে বলে ধারণা করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।  সূত্র: কালের কণ্ঠ অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com