সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

জয়পুরহাটে ছেলের হাতে বাবা খুন

জয়পুরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৫ মে, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

জয়পুরহাটের পাঁচবিবিতে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা আব্দুল কাদেরের (৭০)মৃত্যু হয়েছে।

রোববার (১৫ মে) সকালে পাঁচবিবি উপজেলা বরণ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল কাদের বরণ গ্রামের বাসিন্দা। এ ঘটনায় নিহতের ছেলে ও আটাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদ দেওয়ানকে (৪৫) আটক করেছে পুলিশ।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত কাদের দেওয়ানের স্ত্রী আরজিনা বেগম জানান, বড় ছেলে সুলতান মাহমুদ উশৃঙ্খল প্রকৃতির। সব সময় বাড়ির লোকজনকে মারপিটসহ দুর্ব্যবহার করতো। শুক্রবার (১৩ মে) দুপুরেও স্ত্রী, মেয়ে ও ছোট ছেলেকে মারপিট করে। শনিবার (১৪ মে) রাতে ঘুমানোর সময় সুলতান তার বাবাকে ঘর থেকে বের করে দিলে তার স্বামী কাদের দেওয়ান রান্না ঘরে ঘুমায়। ভোর সাড়ে ৪টার দিকে ছেলে সুলতান তার ঘর থেকে বের হয়ে বাবাকে দেখতে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে খাটের পায়া দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এর আগে স্বামী কাদের চিৎকার করলেও ছেলের ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি। পরে স্থানীয়রা থানায় জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে।

স্থানীয় আটাপুর ইউপি চেয়ারম্যান আবু চৌধুরী জানান, সুলতান বদমেজাজী ও উশৃঙ্খল প্রকৃতির মানুষ। একাধিকবার তার বিচার সালিশ করেও ব্যর্থ হয়েছি।

ওসি পলাশ চন্দ্র দেব জানান, আব্দুল কাদেরের সঙ্গে তার ছেলের পারিবারিক বিষয়ে ঝগড়া হয়। বাকবিতন্ডার একপর্যায় ছেলে খাটের পায়া দিয়ে তার বাবার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। সকালে ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধারের পাশাপাশি সুলতান মাহমুদকে আটক করা হয়েছে।

এ ঘটনায় পাঁচবিবি থানায় হত্যা মামলার প্রস্ততি এবং ময়নাতদন্তের জন্য মরদেহ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com