মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

জয়পুরহাটে এসএসসি পরীক্ষার উত্তরপত্র উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে এসএসসি পরীক্ষার ইংরেজি বিষয়ের ৭৫টি হারানো উত্তরপত্রের মধ্যে ২৫টি উদ্ধার করেছে পুলিশ। বৃহষ্পতিবার দিবাগত রাতে শহরের শিব মন্দির এলাকা থেকে উত্তরপত্রগুলো উদ্ধার করা হয়।
জয়পুরহাট সদর থানার পুলিশ পরিদর্শক(ওসি) মুমিনুল হক জানান, গত ৫ই ফেব্রুয়ারি এসএসসি ইংরেজী প্রথম পত্রের পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার পর জয়পুরহাট সুগার মিল কেজি উচ্চবিদ্যালয়ের শিক্ষক গোলাম সরওয়ার উত্তরপত্র নিয়ে রাজশাহী শিক্ষা বোর্ড থেকে ট্রেনযোগে জয়পুরহাটে স্টেশনে নামেন। স্টেশন থেকে তিনি উত্তরপত্রের বস্তা নিয়ে রিকশা যোগে বাসায় ফিরছিলেন, এসময় তার অজান্তে শহরের কেন্দ্রীয় শিব মন্দির এলাকায় বস্তার মুখ খুলে ৭৫টি খাতা রাস্তায় পড়ে যায়। পরে পথচারীদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ এসে সেখান থেকে ২৫টি খাতা উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এখনো ৫০টি উত্তর পত্র পাওয়া যায়নি বলে জানান শিক্ষক গোলাম সরওয়ার ও পুলিশ ।
এ ব্যাপারে শিক্ষক গোলাম সরোয়ার মুঠো ফোনে ঘটনার সত্যতা স্বীকার করেছন। পুলিশ জানায়, বাকি উত্তরপত্রগুলো খোঁজা হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com