বুধবার, ০১ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

জ্যাকেটটি ছিল সাবেক প্রেমিক শাহরুখের!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩১ মে, ২০১৭
  • ৯৯ বার পড়া হয়েছে
ডলসে গাবানার জ্যাকেট পরা শাহরুখ খান

বাংলা৭১নিউজ, ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়াকে এখন আর বলিউড তারকা বলা যাবে না। মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ আর হলিউড ছবি বেওয়াচ-এর সুবাদে সারা বিশ্ব এখন চেনে এই ভারতীয় অভিনেত্রীকে। সম্প্রতি খ্যাতিমান এই তারকার একটি জ্যাকেট নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে গুঞ্জন।

ডলসে গাবানার জ্যাকেট পরা প্রিয়াঙ্কা

ডলসে গাবানার জ্যাকেট পরা প্রিয়াঙ্কা

লরা ব্রাউনের টিভি অনুষ্ঠান ‘ডার্টি লন্ড্রি’তে প্রিয়াঙ্কা নিজ মুখে বলেছেন, ‘এটা আমার এক সাবেক প্রেমিকের জ্যাকেট। প্রায়ই আমি এটা পরি।’ তেমনি চারদিকে খোঁজ খোঁজ রব—কে সেই সাবেক প্রেমিক! শুধু আলোচনাতেই শেষ নয়, ভক্তরা খুঁজে বের করে ফেলেছেন সেই প্রেমিককে। বিখ্যাত ব্র্যান্ড ডলসে গাবানার ওই জ্যাকেট গায়ে সেই প্রেমিকের ছবিও ঘুরতে শুরু করেছে সামাজিক যোগাযোগমাধ্যম ও অনলাইন গণমাধ্যমগুলোয়।

কে এই সাবেক প্রেমিক? সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, ‘একবার আমার বাসায় সে এই জ্যাকেটটি ফেলে গিয়েছিল। সম্পর্ক ছিন্ন হওয়ার পর তাকে আর ফেরত দিইনি সেটা।’ এর আগে ওই একই ব্র্যান্ডের হুডি জ্যাকেট পরে থাকতে দেখা গেছে শাহরুখ খানকে।

ডন ছবির শুটিং চলাকালে প্রিয়াঙ্কা ও শাহরুখকে নিয়ে প্রেমের গুজব ছড়িয়েছিল। এ নিয়ে অবশ্য দুজনের কেউই তেমন মন্তব্য করেননি। তবে বলিউডের মোটামুটি সবারই জানা, প্রিয়াঙ্কা চোপড়ার প্রেম ছিল হলিউড অভিনেতা হারমান বাওজা ও শহীদ কাপুরের সঙ্গে। সূত্র: ইন্ডিয়া টুডে ও জিনিউজ।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com