রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

জেল গেটে আবারো গ্রেফতার শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শাকির, শেরপুর প্রতিনিধি :  শেরপুর সদর থানায় (৫ ফেব্রুয়ারী) রাতে দায়েরকৃত বিস্ফোরক মামলায় জেলে আটক শেরপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলীর জামিন মঞ্জুর হলেও জেল গেইটেই ফের ২০১৭ সালের সন্ত্রাসবিরোধী এক মামালায় গ্রেফতার করেছে পুলিশ। ফলে জামিন পেয়েও মুক্ত হতে পারলেননা জনাব হযরত আলী।

শেরপুরে (৫ ফেব্রুয়ারী) সোমবার বিকেলে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলী তার শেরপুর জেলা শহরস্থ সিংপাড়ায় শেরপুর জেলা আইনজীবি সমিতির নির্বাচন উপলক্ষে প্যানেল করার জন্য বিএনপি সমর্থক আইনজীবি নেতাদের নিয়ে বৈঠক করতে বসেন।

ঠিক ওইসময়ই পুলিশ তার বাসা ঘিরে ফেলে এবং হযরত আলীকে আটক করে। এ ছাড়া শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যুবদল ও ছাত্রদলের আরো কর্মীকে আটক করে পুলিশ। এ ঘটনার রাতে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯০ নেতাকর্মীর নামে মামলা দেয় পুলিশ।

পুলিশ দাবী করেছে, হযরত আলী ও মাহমুদুল হক রুবেলের নেতৃত্বে শহরে নাশকতা সৃষ্টির জন্য ষড়যন্ত্র করতে বৈঠক করছিল। এই মামলায় গ্রেফতার দেখিয়ে হযরত আলীকে কোর্টে পাঠালে তার জামিনের আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠায় আদালত। পরে আজ মঙ্গলবার  হযরত আলী অতিরিক্ত জেলা জজ জনাব মো: মোসলেহ উদ্দিনের আদালতে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত তার জামিনের আবেদন মঞ্জুর করেন।

পরে শেরপুর জেলা কারাগার থেকে বের হওয়ার পথে আবার তাকে গ্রেফতার দেখায় পুলিশ। ২০১৭ সালের ১ আগষ্ট তারিখে শেরপুর সদর থানায় সন্ত্রাস বিরোধী একটি মামলা (নম্বর-০৩) এর আসামী হিসেবে জনাব হযরত আলীকে শোন এরেষ্ট দেখানো হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়। ফলে হযরত আলীর বের হওয়া সম্ভব হলোনা। হযরত আলীকে ফের গ্রেফতার দেখানোর প্রতিবাদ জানিয়েছে শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com